নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চান্দগাঁও থেকে অপহৃত শিশু হাটহাজারীতে উদ্ধার, নারীসহ আটক ৪

চান্দগাঁও থেকে অপহৃত শিশু হাটহাজারীতে উদ্ধার, নারীসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:

বন্দরনগরী চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন মধ্যম মোহরা থেকে অপহৃত শিশু মাহিন (৫) কে হাটহাজারী উপজেলার ছিপাতলী ইউনিয়ন থেকে উদ্ধার করে পুলিশ।

অপহৃত শিশু মাহিন

শুক্রবার (২৮ এপ্রিল) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়, গত ২৫ এপ্রিল দুপুর অনুমান ১টা ৩০ মিনিটের সময় বাদি মোছাঃ পারুল বেগম এর ছোট ছেলে (ভিকটিম) তাহার বর্তমান ঠিকানার বাসা চান্দগাঁও থানাধীন মধ্যম মোহরা, এএলখান স্কুলের পিছনে, এসএস ভবন, সেমি পাকা কলোনীর প্রবেশের গলিতে খেলাধুলা করার জন্য বের হয়। একই দিন  দুপুর অনুমান ১টা ৪০ মিনিটের সময় বাদি কলোনীর আশপাশ এলাকাসহ সম্ভাব্য সকল স্থানে ভিকটিমকে খোঁজাখুজি করে না পেয়ে চান্দগাঁও থানায় এসে একটি নিখোঁজ ডায়েরী দায়ের করেন।

বিজ্ঞাপন

চান্দগাঁও থানার ওসি খাইরুল ইসলাম বলেন, শিশু নিখোঁজ ডায়েরী করার সাথে সাথে তদন্ত নামে এসআই জালাল আহমেদ। এরপর সঙ্গীয় অফিসারসহ গোপন সংবাদের ভিত্তিতে এবং ঘটনাস্থল এলাকায় প্রাপ্ত সিসিটিভির ভিডিও ফুটেজ যাচাই করে গতকাল শুক্রবার ২৮ এপ্রিল মোঃ নুর ইসলাম প্রঃ মুরাদ ও মোঃ জুয়েলকে হেফাজতে নিয়ে ভিকটিমের বিষয়ে  জিজ্ঞাসাবাদ করে। তাদের দেওয়া স্বীকারোক্তি মোতাবেক প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তাদেরকে সাথে নিয়ে অভিযান পরিচালনা করে  হাটহাজারী থানাধীন ছিপাতলী লুতি তালুকদার বাড়ীস্থ ধৃত মোঃ রাসেল  ও  রিমা আক্তারের হেফাজত থেকে  ভিকটিম কে উদ্ধার করেন।

বিজ্ঞাপন

আটককৃতরাসহ  ভিকটিমকে থানায় এনে বাদিকে সংবাদ দিলে বাদি থানায় উপস্থিত হয়ে ভিকটিমকে সনাক্ত করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অভিযান পরিচালনা কালে ধৃত মোঃ জুয়েল এর হেফাজত থেকে ঘটনায় ব্যবহৃত ১টি সিএনজি অটোরিক্সা উদ্ধার করেন এবং মোঃ নুর ইসলাম  মুরাদ  এর হেফাজত থেকে একটি মোটর সাইকেল উদ্ধার করেন এবং উদ্ধারকৃত মোটর সাইকেলটি ভিকটিমকে বিক্রয় করার অভিপ্রায়ে অগ্রীম প্রাপ্ত টাকায় ক্রয়কৃত মর্মে জানা যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com